ঢাকা, মঙ্গলবার, ১৪ মে, ২০২৪

সাতক্ষীরার যশোরেশ্বরী মন্দিরে পৌঁছেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে যোগ দিতে দুই দিনের সফরের দ্বিতীয় দিনে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার যশোরেশ্বরী মন্দিরে পৌঁছেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শনিবার (২৭ মার্চ) সকাল ১০টার দিকে হেলিকপ্টারে করে তিনি সাতক্ষীরা পৌঁছান।


এর আগে শুক্রবার (২৬ মার্চ) দুই দিনের সফরে ঢাকায় আসেন মোদী। সফরের প্রথম দিন স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যোগ দেন তিনি। দ্বিতীয় দিনে শনিবার সকালে সাতক্ষীরা পৌঁছে তিনি শ্যামনগরে যশোরেশ্বরী মন্দির পরিদর্শনে গেছেন। ইতোমধ্যেই সেখানে তিনি প্রার্থনায় অংশ নিয়েছেন। একই সাথে হিন্দু সম্প্রদায়ের লোকদের সাথে মতবিনিময় করছেন।


সাতক্ষীরা সফর শেষে সেখান থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাবেন যাবেন মোদী। সেখানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন। সেখান থেকে কাশিয়ানির ওড়াকান্দিতে মতুয়া সম্প্রদায়ের মন্দির পরিদর্শন করবেন। এই মন্দির পরিদর্শন শেষে মতুয়া সম্প্রদায়ের নেতাদের সাথে মতবিনিময় করবেন। তারপর হেলিকপ্টারে করে পুনরায় ঢাকায় ফিরবেন মোদী।


ঢাকায় ফিরে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে বৈঠক করবেন তিনি। এরপর শনিবার সন্ধ্যায় ঢাকা ত্যাগ করবেন ভারতের প্রধানমন্ত্রী

ads

Our Facebook Page